ভালুকায় একটি খামার থেকে ১০ লক্ষ টাকার মাছ ধরে নেয়ার অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার গোয়ারী আমিজা বিল নামক ফিসারী থেকে ১০ লক্ষ টাকার মাছ ধরে নেয়ার দাবী করে ভালুকায় মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে খামার মালিক শফিকুল ইসলাম বুলবুল।

অভিযোগে জানাযায়, উপজেলার গোয়ারী মৌজায় বিভিন্ন লোকজনদের ১০ একর সম্পত্তি লিজ নিয়ে দির্ঘদিন যাবৎ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন শফিকুল ইসলাম বুলবুল ঢালী। ঐ বিল থেকে তাকে উচ্ছেদ করতে একটি মহল দির্ঘদিন ধরে নানা ক্ষয়ক্ষতি সহ বিভিন্ন পায়তারা করে আসছে।

এর প্রতিবাদ করতে গেলে তাকেও নানা রকম হুমকির শিকার হতে হচ্ছে। এ নিয়ে বিজ্ঞ আদালতে একটি মামলা চলমান রয়েছে বলে জানান বুলবুল ঢালী। তারই জের হিসেবে গত ৮ অক্টোবর সকালে বিবদীগণ তার খামার থেকে আনুমানিক ১০ লক্ষ টাকার মাছ ধরে নিয়ে যাওয়ার দাবী করেন। এসময় খামারের পাহাদারদেও থাকার ২টি ঘর জোরপূর্বক ভাংচুর করে নিয়ে যাওয়ার অভিযোগও করেন যার আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

এ ব্যাপারে উপজেলার মাহমুদপুর গ্রামের লুৎফে ওয়ালী রব্বানী, আহসান হাবীব মোহন, গোলাম সারোয়ার রব্বানী, গোয়ারী গ্রামের কাজল খাঁ, ইমাম, যোগেন্দ্র ও মাহমুদপুরের এমাই সহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত করে এদের বিরোদ্ধে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন খামার মালিক শফিকুল ইসলাম বুলবুল