ভালুকায় এম.এ ওয়াহেদের পক্ষ থেকে জাতীয় শোক দিবস পালিত

আসাদুজ্জামান জামালঃ ময়মনসিংহের ভালুকায় আলহাজ্ব এম এ ওয়াহেদের পক্ষ থেকে নানা কর্মসুচির মধ্যোদিয়ে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

১৬ আগস্ট (রবিবার) দুপুরে ভালুকা পৌরসভার ওয়াহেদ টাওয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদের উদ্যোগে শোকসভা, মিলাদ মাহফিল,জাতির জনক বঙ্গবন্ধু,তার পরিবার ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত দোয়া  ও খাবার বিতরন করা হয়েছে।

ভালুকা উপজেলা শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও ডাকাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক নুরে আলম জিকুর সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাব সভাপতি জিয়া উদ্দিন বাশার, উপজেলা আওয়ামীলী সদস্য আফজাল হোসেন মন্ডল, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা যুবলীগ সহ সভাপতি পলাশ মানিক, মল্লিকবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক শ্রী ব্রজেন চন্দ্র দাশ, ভরাডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুবুল আলম মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার, কাচিনা ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, শ্রমিকলীগ নেতা রাসেল আহম্মেদ, শাহ আলম সরকার, ডাকাতিয়া ইউপি সদস্য আসাদুজ্জামান খান দুদু প্রমূখ।

বক্তারা পাপুয়া নিউগিনি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর, সমাজ সেবক, শিক্ষানুরাগী আলহাজ্ব এম এ ওয়াহেদের জন্যও দোয়া প্রার্থনা করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করতে প্রতি ইউনিয়ন থেকে আসা আওয়ামীলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দের হাতে নগত ৩০ হাজার টাকা করে তোলে দেয়া হয়।

এতে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ নেতা/কর্মীর পাশাপাশি স্থানীয় ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীগণ অংশগ্রহণ করেন।