ভালুকায় ছেলে ধরা অপবাদ দিয়ে মারপিটের ঘটনায় আটক-৩

আসাদুজ্জামান জামাল: ভালুকায় ছেলে ধরা অপবাদ দিয়ে মারপিটের ঘটনায় ৩ জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে ভালুকা মডেল থানা ওসি মাইন উদ্দিন জানান,উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আমতলী গ্রামে শেখ ফরিদ(৩০) ও মঞ্জুরুল খান (২৪),মঞ্জুর বোনের বাড়িতে বেড়াতে আসলে অনুমান বেলা ২.৪০ ঘটিকার সময় বোনের বাসার সামনে রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে থাকা অবস্থায় এলাকার সুজন(১৮) ও হৃদয়(১৯) নামের দুইটি ছেলে তাদের নাম ঠিকানা জানতে চায়। কোথায় আসছে জানতে চাইলে মঞ্জু বলে তার বোনের বাসায় বেড়াতে আসছে।

তাদের বোনের বাসার ভিতরে নিয়ে যায় এবং অন্যান্য ভাড়াটিয়ারা বলে যে হ্যাঁ তারা এ বাসায় বেড়াতে এসেছে। তারপরেও সুজন, হৃদয় ওদের দুজনকে রাস্তায় নিয়ে আসে। ভিকটিমদের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। বড় ভাইয়ের কথা বলে আরো কয়েকজনকে ফোনে নিয়ে আসে তাদেরকে ছেলে ধরা অপবাদ দিয়ে মারপিট শুরু করে ।

তাদের কাছ থেকে ছেলে ধরা স্বীকারোক্তি আদায়ের জন্য সবাই মারপিট করতে থাকে এ সময় পুলিশ সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘঠনাস্থলে পুলিশ গিয়ে ভিকটিমদের উদ্ধার করে এবং ঘটনায় জড়িত জয়নাল(৪৫),সোহাগ(২৪),সুমন(২৪) নামে ৩ জনকে আটক করে।এসময় কৌশলে অন্যরা পালিয়ে যায়। ভিকটিমদের প্রাথমিক চিকিৎসা দিয়ে মামলা রুজুর প্রস্তুতি চলছে।