ভালুকায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপিত হয়েছে

আসাদুজ্জামান জামালঃ “আমরা সবাই সোচ্চার,বিশ্ব হবে সমতার”এ প্রতিপাদ্য বিষয় নিয়ে সারাদেশের ন্যায় ময়মনসিংহের ভালুকায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে ভালুকা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তর আয়োজিত ৩০ সেপ্টেম্বর (বুধবার) সকালে উপজেলা পরিষদ হল রোমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ভালুকা পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু প্রমূখ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসীর বক্তৃতার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোহেলী শারমীনের বিশেষ নিবন্ধ উপস্থাপনার মধ্যদিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকগণ ও উচ্চ মধ্যমিক পর্যায়ের অধ্যক্ষগণ,পৌর এলাকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, প্রশাসনে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।