ভালুকায় জাতীয় শ্রমিকলীগের সভাপতি মন্টুর মৃত্যুতে স্বরণ সভা ও দোয়া মাহফিল

আসাদুজ্জামান জামালঃ সদ্য প্রয়াত জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু’র মৃত্যুতে ভালুকা আঞ্চলিক সড়ক পরিবহণ শ্রমিকলীগের আয়োজনে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার (২৩নভেম্বর) সন্ধায় ছাত্রলীগের (সাবেক) সভাপতি হাজ্বী নূরুল ইসলামের ব্যাক্তিগত কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । কেন্দ্রীয় সড়ক পরিবহণ শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও ভালুকা শাখার সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শেখ জালাল উদ্দিনের সঞ্চালনায় মরহুমের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইয়ূব আলী খান, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার (সাবেক) আহবায়ক ও “মুক্তিযোদ্ধের চেতনায়” ভালুকা প্রেসক্লাবের সভাপতি এ.বি.এম জিয়া উদ্দিন বাসার, শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, শ্রমিকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক খান, যুবলীগের সহ-সভাপতি পলাশ মানিক, ছাত্রলীগের (সাবেক) সভাপতি হাজ¦ী নূরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের (সাবেক) আহবায়ক সাদিকুর রহমান তালুকদার, সড়ক পরিবহণ শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মকবুল আহম্মেদ, ইউনিয়ন সভাপতি সোহেল মোল্লাহ, মনিরুজ্জামান লিটন, মাওঃ আমির হামজা, শাহজাহান সিরাজ, পবিত্র সরকার সহ আরও অনেকে ।
এ সময় ভালুকা উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদকসহ শ্রমিকলীগের সদস্য রাসেল, রোমান, ওয়াসিম, সড়ক পরিবহণ শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । স্মৃতি চারণ শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয় ।
Seen by Ashiqur Rahman Sraban at 11:52 AM
Aa