ভালুকায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

আসাদুজ্জামান জামালঃ ময়মনসিংহের ভালুকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

ভালুকা উপজেলা প্রশাসনের অয়োজনে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল প্রাঙ্গণে কালো ব্যাজ ধারণ,জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়ে।এসময় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। পুষ্প মাল্য অর্পণ শেষে উপজেলা হল রোমে ১৫আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয় ।

তীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি,সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি।উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,পৌর মেয়র ডাঃ মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা সহকারী কমিশনার(ভুমি)রোমেন শর্মা, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান ড.সেলিনা রশিদসহ ভালুকা মডেল থানা ওসি মাইন উদ্দিনসহ আরো অনেকেই।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ দলের সকল অঙ্গ-সহযোগী সংগঠনের পাশাপাশি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক কর্মসুচির মধ্যোদিয়ে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবসটি পালন করে।